দেশে ফিরে রশিদকে নিয়ে যা বললেন সাকিব

সদ্য শেষ হওয়া আইপিএলে সাকিবের দল সানরাইজার্স হায়দরাবাদ রানার্সআপ হয়েছে। সেই দলের হয়ে প্রতিটি ম্যাচ খেলেছেন সাকিব। সতীর্থ ছিলেন আফগানিস্তানের রশিদ খান। যাকে এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে সেরা স্পিনার বলা হচ্ছে।

তাই আসন্ন আফগানিস্তান সিরিজে ঘুরে ফিরে রশিদের নামটাই বেশি সমালোচনায় আসছে।কিন্তু রশিদকে নিয়ে এতো আলোচনার কিছু নেই এমনটাই মনে করেন টাইগার দলের টি-টোয়েন্টির ক্যাপ্টেন সাকিব আল হাসান।

তবে নিজেদের থেকে আফগানিস্তানকে এগিয়ে রাখছেন সাকিব বলেন,’আসলে টি-টোয়েন্টিতে ফেভারিট বা ফেবারিট নয়, এই ধরনের কোনো তকমা থাকে না। যে কোনো দল যে কোনো দিন যে কাউকে হারাতে পারে।

ফেভারিট বলতে হলে, আফগানিস্তান যেহেতু আমাদের চেয়ে দুই ধাপ এগিয়ে, আমি বলব ওরাই ফেভারিট।’
রশিদকে নিয়ে আলোচনাটা বেশি হচ্ছে কি না জানতে চাওয়া হলে তিনি আরো বলেন,প্রশ্ন আপনারা করলে আলোচনা হবেই ।এই আমি উত্তর দিলাম না আলোচনা হলো না’।

সাকিবের নেতৃত্বে দলের অন্য সদস্যরা হলেন- মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, আরিফুল হক, মেহেদী মিরাজ, নাজমুল হাসান অপু, মোস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি, রুবেল হোসেন, আবু জায়েদ রাহী।

উল্লেখ্য,দেরাদুনের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে ৩, ৫ ও ৭ জুন তিনটি ম্যাচ খেলার জন্য আগামীকাল দেশ ছাড়বে টাইগাররা।

Leave a Reply

Your email address will not be published.